রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোস্টগার্ডের নতুন মহাপরিচালক জিয়াউল হক ভাঙন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ ১৯৯২: শাহ আমানত বিমানবন্দর থেকে প্রথম আন্তর্জাতিক ফ্লাইট চালু কবে থেকে হিজবুল্লাহপ্রধানকে হত্যায় অভিযান চালানো হয়, জানালো ইসরায়েলের কর্মকর্তারা মুন্সিগঞ্জের সিরাজদিখানে সুমনের অত্যাচার-নির্যাতনে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশঙ্কা বাংলাদেশের অপরাজনীতির নিকৃষ্ট উদাহরণ পিরোজপুরের মহারাজ-মিরাজ মাধবপুরে টোল আদায় নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত-১৯ ময়মনসিংহের গৌরীপুরে স্কাউটের ত্রি-বার্ষিক সম্মেলন, সভাপতি-শাকিল ,সম্পাদক- ছাইফুল ! আমরা নতুন বাংলাদেশ গড়ার সুযোগ হাতছাড়া করব না: ড. ইউনূস আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে নতুন রেজিস্ট্রার
বাউফল প্রেসক্লাবের উদ্যোগে জাতির জনকের স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ

বাউফল প্রেসক্লাবের উদ্যোগে জাতির জনকের স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ

ভিশন বাংলা ডেস্ক: বাউফল প্রেসক্লাবের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। সকাল সারে ৮টার সময় উপজেলা পরিষদ চত্ত্বরে নির্মিত বঙ্গবন্ধুর  স্মৃতিস্তম্ভে এ পুষ্পস্তবক অর্পণ করা হয়।

বাউফল প্রেসক্লাবের সভাপতি হারুন অর রশিদ, সাবেক সভাপতি অতুল চন্দ্র পাল, সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাচ্চু, সহ-সভাপতি দেলোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, দফতর সম্পাদক সোহরব হোসেনসহ অন্যান্য সাংবাদিকরা এ সময় উপস্থিত ছিলেন। এছাড়াও বাউফলের এমপি আসম ফিরোজ, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, বাউফল থানা এবং উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধুর স্তৃতি স্তম্বে পুষ্পস্তবক অর্পণ ও দলীয় কার্যালয় জনতা ভবনে দিবসটি উপলক্ষে আলোচনা করা হয়। জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র জিয়াউল হক জুয়েলের পক্ষে পৌরসভা ভবনে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়। শোক দিবস উপলক্ষে উপজেলা মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com